1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
মোহনপুরে পিজি সদস‍্যদের মাঝে পোল্ট্রি খাদ‍্য ও উপকরণ বিতরন বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে মানববন্ধন লালপুর থানার এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইজিপি অফিসে অভিযোগ বাঘায় দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান বিষয়ক সেমিনার মামলার প্রতিবাদে মামলা,অত:পর সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বাঘা-চারঘাটে উপজেলা নির্বাচনে হাডাহাড্ডি লড়াইয়ে লাভলু-মামুন  বিজয়ী  বাঘায় হাডাহাড্ডি লড়াইয়ে আবারও লায়েব উদ্দিন লাভলু বিজয়ী বাঘায় সিল দেওয়া ব্যালেটসহ আটক ৩ বাঘায় ঝড়ে বটগাছের চাপায় নিহত ৩ রাজশাহীর দূর্গাপুরে শত শত বিঘায় জমিতে চলছে পুকুর খনন,নিবর প্রশাসন

সাঘাটা ফুলছড়িতে স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীর পক্ষে উঠেছে গণজোয়ার

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে

 

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে মোট । এ নির্বাচন কে ঘিরে অন্যান্য প্রার্থীদের ন্যায় নির্বাচনী এলাকার পাড়া মহল্লা প্রচার প্রচারনা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী ও সাবেক ডিপুটি স্পিকার মরহুম এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির কন্যা ফারজানা রাব্বী বুবলি। প্রতিক পাওয়ার পর হতে কর্মী সমর্থকদের নির্বাচনী প্রচার প্রচারণায় ইতি মধ্যে সাঘাটা ও ফুলছড়ি উপজেলায় গণজোয়ার সৃষ্টি হয়েছে । স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীকে প্রধান প্রতিদ্বন্দি হিসাবে এ নির্বাচনে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন অন্যান্য প্রতিদ্বন্দি প্রার্থীরা।

আজ ২১ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল হতে দিন ব্যাপী সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের কালপানি,দলদলিয়া,রাঘবপুর,ধনারুহা বাজার সহ কয়েকটি গ্রামে উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলি। এসময় সাঘাআ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, সাঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপনসহ দলীয় নেতাকর্মীরা ও অত্র এলাকার সর্বসাধারণ নারী পুরুষ ভোটারগণ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠক ও গণসংযোগ কালে বিগত সময়ে ও বর্তমান সরকারে সময়ে নির্বাচনী এলাকায় পিতার করা উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং আগামীতে সাঘাটা ও ফুলছড়ি উপজেলার কাংখিত উন্নয়ন বাস্তবায়নের লক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনী প্রতিক ট্রাক মার্কায় ভোট ও দোয়া প্রার্থনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶