1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
তানোর পৌর বাসিকে ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন রবিন সরকার বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী দোকানে- আহত-২ লালপুরে মরহুম পিয়াস আলীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ,মিথ্যাচারের প্রতিবাদ নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার সংবাদ প্রকাশের জেরে সামাজিক মাধ্যমে হুমকি,থানায় জিডি ঝলমলিয়া বাজারে পশু কেনা- বেচায় অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ মোহনপুরে পিজি সদস‍্যদের মাঝে পোল্ট্রি খাদ‍্য ও উপকরণ বিতরন বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে মানববন্ধন লালপুর থানার এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইজিপি অফিসে অভিযোগ

দৌলতপুরে সাংবাদিক সোহাগের উপর হামলার ঘটনায় আটক ১

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২৮ বার পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের ওপর হামলার ঘটনায় ছাত্রদলের ক্যাডার ও কিশোর গ্যাং এর সদস্য বিজয় হোসেন (২৩) নামে একজনকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। বুধবার দুপুর দুইটার দিকে দৌলতপুর উপজেলা বাজার থেকে তাকে আটক করে পুলিশ। আটকৃত বিজয় উপজেলা পূর্বপাড়া গ্রামের লালুর ছেলে।

এলাকাবাসী জানান বিজয় ছাত্রদলের ক্যাডার এবং একটি স্থানীয় কিশোর গ্যাং এর সশস্ত্র সদস্য।

উল্লেখ্য, গত ২৩ সালের নভেম্বর মাসের ৪ তারিখ দিবাগত রাতে পেশাগত কাজ শেষ করে উপজেলা বাজার থেকে বাড়িতে ফিরছিলেন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও দৌলতপুর প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগ। এ সময় রাত দেড়টার দিকে তিনি নিজ বাড়ির সামনে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা আট দশজনের হেলমেট পরিহিত একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ তার ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় সোহাগ গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

পরদিন সকালে সোহাগ বাদী হয়ে ৮ থেকে ১০ জনকে অজ্ঞাত আসামি করে দৌলতপুর থানায় একটি মামলা করেন।

মামলাটি দৌলতপুর থানা পুলিশ দীর্ঘ তদন্ত শেষে একটি হোয়াটসঅ্যাপ চ্যাটিং এর সুত্র ধরে হামলা করার পরিকল্পনাকারীদের মধ্য থেকে বিজয়কে কে আটক করেছে বলে নিশ্চিত করেছেন মামলা তদন্তকারী কর্মকর্তা দৌলতপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সাংবাদিক সোহাগের উপরে হামলার ঘটনায় বিজয় নামে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদেরও আটক করতে পুলিশী অভিযান অব্যাহত আছে।

এদিকে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের উপর হামলাকারী এবং পরিকল্পনাকারীদের সকলকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন দৌলতপুরে কর্মরত সকল গণমাধ্যম কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶