1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
তানোর পৌর বাসিকে ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন রবিন সরকার বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী দোকানে- আহত-২ লালপুরে মরহুম পিয়াস আলীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ,মিথ্যাচারের প্রতিবাদ নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার সংবাদ প্রকাশের জেরে সামাজিক মাধ্যমে হুমকি,থানায় জিডি ঝলমলিয়া বাজারে পশু কেনা- বেচায় অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ মোহনপুরে পিজি সদস‍্যদের মাঝে পোল্ট্রি খাদ‍্য ও উপকরণ বিতরন বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে মানববন্ধন লালপুর থানার এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইজিপি অফিসে অভিযোগ

ঐতিহাসিক বাঘার মেলার জুয়ার আসর থেকে আটক ১০ 

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১২৫ বার পড়া হয়েছে

 

নিউজ ডেস্কঃ রাজশাহীর বাঘায় ঐতিহাসিক মাজার এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৫ দিনের জন্য বসেছে মেলা। এ মেলার ৫ম দিনেও হাজার হাজার দর্শনার্থীদের সমাগম হতে দেখা গেছে। ঐতিহাসিক এ মেলায় অবৈধভাবে চলছিল জুয়া খেলার বোর্ড। রবিবার (১৪ এপ্রিল) রাত ১২ টার দিকে ডিবি পুলিশের বিশেষ অভিযানে জুয়ার বোর্ড থেকে ১০ জন কে আটক করে বন্ধ করা হয় মেলার জুয়া খেলা।জুয়া পরিচালনাসহ খেলার দায়ে আটক করা হয়েছে বিএনপির নেতা,পৌরসভার সাবেক কাউন্সিল সহ ১০ জনকে। জুয়ার বোর্ড হতে দৌড়ে পালিয়েছে বেশ কয়েকজন।আটককৃতরা হলেন,বেলাল হোসেন, রুবেল হোসেন, হাসান আলী, মহসিন আলী, রায়হান আলী, খালেদ মাসুদ পাইলট, আব্দুর রশিদ, মোশারফ হোসেন, মাহবুবুর রহমান হিমেল, আলমগীর হোসেন।
পলাতক আসামিরা হলো: তানভীর আহমেদ তূর্য,শিহাব আলী,মওদুদ আহমেদ সবুজ, রাসেল,রিমন আলী,জামাল হোসেন ও সুরুজ জামান।

জানা যায়,আটককৃতদের বিরুদ্ধে বাঘা থানায় ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনে ৩/৪ মামলা রুজু করা হয়েছে। যার মামলা নাম্বার -২১, তারিখ ১৫/৪/২০২৪ ইং।

উল্লেখ্য,এর আগে গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করে অশ্লীল নৃত্য পরিবেশনের দায়ে ৯ জন নৃত‍্য শিল্পী কে ৩ দিনের কারাদণ্ড দিয়েছেন।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন,অবৈধভাবে জুয়া খেলা ও পরিচালনার দায়ে ১০ জন কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶