1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ঝলমলিয়া বাজারে পশু কেনা- বেচায় অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ মোহনপুরে পিজি সদস‍্যদের মাঝে পোল্ট্রি খাদ‍্য ও উপকরণ বিতরন বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে মানববন্ধন লালপুর থানার এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইজিপি অফিসে অভিযোগ বাঘায় দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান বিষয়ক সেমিনার মামলার প্রতিবাদে মামলা,অত:পর সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বাঘা-চারঘাটে উপজেলা নির্বাচনে হাডাহাড্ডি লড়াইয়ে লাভলু-মামুন  বিজয়ী  বাঘায় হাডাহাড্ডি লড়াইয়ে আবারও লায়েব উদ্দিন লাভলু বিজয়ী বাঘায় সিল দেওয়া ব্যালেটসহ আটক ৩ বাঘায় ঝড়ে বটগাছের চাপায় নিহত ৩

লালপুরে প্রেমিককে কুপিয়ে জখমের ঘটনায় প্রেমিকা আটক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৬৬ বার পড়া হয়েছে

 

মেহেরুল ইসলাম মোহন নাটোরঃ লালপুরে বিয়ের আশ্বাসে পরকীয়া সম্পর্কে জড়িয়ে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণ করে কুপিয়ে জখম করার ঘটনায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল-২৪)দুপুরে প্রেমিকা মনি খাতুনকে আটক করেছে লালপুর থানা পুলিশ।

আটকের বিষয়টি লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)নাছিম আহমেদ সংবাদ কর্মীদের নিশ্চিত করেছেন।
উল্লেখ্য যে, বৃহস্পতিবার (১৮এপ্রিল) সকাল ৬ টার দিকে লালপুর পুরাতন বাজারে প্রেমিক এমদাদুল ইসলামকে কুপিয়ে জখম করে প্রেমিকা মনি খাতুন পক্ষের লোকজন।প্রেমিক এমদাদুল লালপুর উপজেলার রামানান্দপুর গ্রামের মৃত সের আলীর ছেলে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়,একই গ্রামের আব্দুল মোমিনের মেয়ে মনি খাতুন(২৭)এর সঙ্গে পরকিয়া সম্পর্কে জড়িয়ে যান এমদাদুল।গত ৬মাস পূর্বে ওই প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী। পরে এক সপ্তাহের মধ্যে বিয়ে প্রতিশ্রুতি দিয়ে এমদাদুল কৌশলে পালিয়ে যায়। ৬ মাস পর ঈদে বাড়ি ফেরার এমদাদুলকে পূনরায় বিয়ে জন্য চাপ দিয়ে থাকে মনি খাতুন। বিয়েতে রাজি না হওয়ায় সকাল ৬টার দিকে এমদাদুলকে উত্তর লালপুর থেকে ওই নারী,তার পিতা মোমিন,রিয়াজসহ ৫/৬ জন মিলে সিএনজিতে উঠিয়ে নিয়ে লালপুর পুরাতন বাজারে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶