1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
তানোর পৌর বাসিকে ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন রবিন সরকার বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী দোকানে- আহত-২ লালপুরে মরহুম পিয়াস আলীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ,মিথ্যাচারের প্রতিবাদ নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার সংবাদ প্রকাশের জেরে সামাজিক মাধ্যমে হুমকি,থানায় জিডি ঝলমলিয়া বাজারে পশু কেনা- বেচায় অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ মোহনপুরে পিজি সদস‍্যদের মাঝে পোল্ট্রি খাদ‍্য ও উপকরণ বিতরন বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে মানববন্ধন লালপুর থানার এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইজিপি অফিসে অভিযোগ

চারঘাট ও বাঘায় ডিবি পুলিশের অভিযানে হিরোইনসহ আটক ২

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৬৭ বার পড়া হয়েছে

 

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ প্রতিনিধিঃ রাজশাহী জেলা পুলিশ সুপার সাইফুর রহমান, পিপিএম (বার) এর দিক নির্দেশনায় ওসি ডিবি মুহাম্মদ রুহুল আমিন এর তত্ত্বাবধানে পৃথক দুটি অভিযানে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার (২২ এপ্রিল) রাতে রাজশাহীর বাঘা উপজেলার রুস্তমপুর ভারতিপাড়া ও চারঘাটের মুক্তারপুর এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) আব্দুস সামাদ এর নতেৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সোমবার রাত ১০টার দিকে বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ৯ নং ওয়ার্ডের রুস্তমপুর বাজারের দক্ষিণ পার্শ্বের ইউথক্লাব এর সামনে থেকে মাদক ব্যবসায়ী আনিছুর রহমান ওরফে আনিছ (৪২) কে ২০ গ্রাম হেরোইন সহ আটক করা হয়। আটককৃত আনিছ রুস্তমপুর ভারতীপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে।

অপরদিকে এসআই (নিঃ) মাহাবুব আলম এর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় সোমবার রাত পৌনে ১২টার সময় চারঘাটের মোক্তারপুর গ্রামের জনৈক আকরাম হোসেন এর মুদি দোকানের সামনের পাঁকা রাস্তার উপর মাদক ব্যবসায়ী অংকন (২৬) কে ১শ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করতে সক্ষম হয়। সে মোক্তারপুর (গাংপাড়া) এলাকার ইকবাল হোসেনের ছেলে।

এ বিষয়ে রাজশাহী জেলা ডিবি পুলিশের এক মুখপাত্র জানান, আটককৃত আনিছ ও অংকনের বিরুদ্ধে বাঘা এবং চারঘাট থানায় মঙ্গলবার ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারনীর ৮(খ) ধারায় পৃথক দুটি মামলা রুজু করা হয়ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶