1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
মোহনপুরে পিজি সদস‍্যদের মাঝে পোল্ট্রি খাদ‍্য ও উপকরণ বিতরন বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে মানববন্ধন লালপুর থানার এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইজিপি অফিসে অভিযোগ বাঘায় দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান বিষয়ক সেমিনার মামলার প্রতিবাদে মামলা,অত:পর সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বাঘা-চারঘাটে উপজেলা নির্বাচনে হাডাহাড্ডি লড়াইয়ে লাভলু-মামুন  বিজয়ী  বাঘায় হাডাহাড্ডি লড়াইয়ে আবারও লায়েব উদ্দিন লাভলু বিজয়ী বাঘায় সিল দেওয়া ব্যালেটসহ আটক ৩ বাঘায় ঝড়ে বটগাছের চাপায় নিহত ৩ রাজশাহীর দূর্গাপুরে শত শত বিঘায় জমিতে চলছে পুকুর খনন,নিবর প্রশাসন

বাঘায় ২০৪ বোতল ফেনসিডিলসহ আমিনুল ইসলাম আটক

  • প্রকাশিত: বুধবার, ৮ মে, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে
বাঘা(রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় ২০৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মো.আমিনুল ইসলামকে (৪৪) আটক করেছে রাজশাহীর সিপিএসসি, র‌্যাব-৫।
বুধবার (৭ মে) রাত সাড়ে ১০টায় রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ২০৪ বোতল ফেনসিডিল  মোবাইল-০১টি, সীমকার্ড-০২টি উদ্ধারসহ আমিনুল ইসলামকে আটক করে।
সে পৌরসভার ৪ নং ওয়ার্ড চকনারায়ণপুর গ্রামের পিতা মৃত আহম্ম‍দ আলীর ছেলে।
র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫,রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে বাঘা উপজেলার হরিরামপুর গ্রামস্থ সরকারী রাস্তায় নির্মিত নাদেরা সাকোর (ব্রীজ) কাছে ০১ জন লোক অবৈধ মাদকদ্রব্যসহ বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল উক্ত নাদেরা সাকো (ব্রীজ) এর কাছে পৌঁছা মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০১ জন লোক তার হেফাজতে থাকা ০১ টি বস্তা মাথায় নিয়ে দৌড়ে পলানোর চেষ্টাকালে ঘটনাস্থল হরিরামপুর সাকিনস্থ পাকা রাস্তার মোড়ে তাকে আটক করে। পরবর্তীতে উক্ত বস্তা তল্লাশী করে উক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে।
আটককৃত আসামী জিজ্ঞাসাবাদে জানায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে নিজের দখলে রেখে কৌঁশলে রাজশাহী জেলার বাঘা থানাধীন বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় ও সরবরাহ করে আসছে।
এ ঘটনায় বাঘা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছে বাঘা থানা পুলিশ।বুধবার(৮ মে) সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶