1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মোহনপুরে পিজি সদস‍্যদের মাঝে পোল্ট্রি খাদ‍্য ও উপকরণ বিতরন বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে মানববন্ধন লালপুর থানার এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইজিপি অফিসে অভিযোগ বাঘায় দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান বিষয়ক সেমিনার মামলার প্রতিবাদে মামলা,অত:পর সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বাঘা-চারঘাটে উপজেলা নির্বাচনে হাডাহাড্ডি লড়াইয়ে লাভলু-মামুন  বিজয়ী  বাঘায় হাডাহাড্ডি লড়াইয়ে আবারও লায়েব উদ্দিন লাভলু বিজয়ী বাঘায় সিল দেওয়া ব্যালেটসহ আটক ৩ বাঘায় ঝড়ে বটগাছের চাপায় নিহত ৩ রাজশাহীর দূর্গাপুরে শত শত বিঘায় জমিতে চলছে পুকুর খনন,নিবর প্রশাসন

বাঘায় পুলিশ দেখে মোটরসাইকেল ফেলে পালিয়ে গেল দুই যুবক

  • প্রকাশিত: বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৬৪ বার পড়া হয়েছে

 

বাঘা(রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় পুলিশ দেখে নম্বরবিহীন দুটি মোটরসাইকেল রেখে পালিয়ে গেছে দুই যুবক। প্রত্যক্ষদর্শীরা জানায়,নম্বরবিহীন মোটরসাইকেল দুটির একটি লাল রংয়ের ১৫০সিসি আরটিআর অপরটি ১০০সিসি বাজাজ। পরে মোটরসাইকেল দুটি জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। মঙ্গলবার (১৪ মে) উপজেলার পাকুড়য়া বেলালের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়দের তথ্যমতে,মোটরসাইকেল দুটির মালিক মাদক ব্যবসায়ী। ওই দুইজন পুলিশ দেখে মোটর সাইকেল রেখে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ তাদের পিছু নিলেও ধরতে ব্যর্থ হন।

এ বিষয়ে জানতে চাইলে,বাঘা থানার উপ পরিদর্শক (এসআই) নূরল ইসলাম জানান,মোটর সাইকেলের প্রকৃত মালিকের সন্ধান না পেয়ে পরিত্যাক্ত অবস্থায় মালিকবিহীন মোটরসাইকেল দুটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়।মোটরসাইকেল দুটির একটিরও রেজিষ্ট্রেশন নাই।এবিষয়ে জিডি করা হয়েছে।

মালিকানার বিষয়ে তিনি বলেন,আইনগতভাবে নাম ঠিকানা পাওয়া যায়নি। যা শোনা যাচ্ছে সেটি সঠিক নাও হতে পারে। মালিকা যাচাই হবে তার পরে জানা যাবে। জিডির সুত্র ধরে মালিকানা যাচাইয়ের জন্য বিআরটিসিতে আবেদন করবেন। রেজিষ্ট্রেশন ছাড়াও বিআরটিসির মাধ্যমে মালিককে খুঁজে বের করা সম্ভব হবে জানিয়ে তিনি পরামর্শ দেন।আপনি রিপোর্ট করবেন মঙ্গলবার বেলা সাড়ে ১১টার সময় পাকুড়িয়া বেলালের মোড়ের পাশে কাঁচা রাস্তায় পরিত্যাক্ত অবস্থায় মালিকবিহীন মোটরসাইকেল দুটি পাওয়া গেছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান,জিডি করে আদালতে পাঠানো হয়েছে। মোটরসাইকেল এর প্রকৃত মালিক ও পালিয়ে যাওয়া যুবকদের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶