1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
তানোর পৌর বাসিকে ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন রবিন সরকার বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী দোকানে- আহত-২ লালপুরে মরহুম পিয়াস আলীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ,মিথ্যাচারের প্রতিবাদ নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার সংবাদ প্রকাশের জেরে সামাজিক মাধ্যমে হুমকি,থানায় জিডি ঝলমলিয়া বাজারে পশু কেনা- বেচায় অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ মোহনপুরে পিজি সদস‍্যদের মাঝে পোল্ট্রি খাদ‍্য ও উপকরণ বিতরন বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে মানববন্ধন লালপুর থানার এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইজিপি অফিসে অভিযোগ

রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি: দুই একটি বিচ্ছিন্ন ঘটনা বাদে রাজশাহীতে তিন উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রাজশাহীর বাগমারা, দুর্গাপুর ও পুঠিয়া উপজেলায় ভোটগ্রহণ শেষ বেসরকারি ভাবে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। পূঠিয়া উপজেলায় আনারস প্রতীকের আব্দুস সামাদ ২৬৬৬৫ ভোট
পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের মাসুদ পেয়েছেন ২৩৬৭৯ ভোট। দূর্গাপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী শফিফুজ্জামান শরিফ (মোটর সাইকেল প্রতীক) ৪২১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, অপর প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ (ঘোড়া প্রতীক) পেয়েছেন ২৭৩৭২ ভোট।
বাগমারা উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ভাবে চূড়ান্ত ফলাফলে ঘোড়া প্রতীকের প্রার্থী জাকিরুল ইসলাম ৪৮০২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর দুই প্রার্থী আব্দুর রাজ্জাক সরকার আনারস প্রতীকে পেয়েছেন ৪৩১৩ ভোট, নাছিমা বেগম মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ২২৬৪ ভোট।
উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনে বাগমারায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন করে প্রার্থী ছিলেন। আর পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম শহিদ।
এছাড়াও পুঠিয়া উপজেলায় শুধু চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী ছিলেন এবং দুর্গাপুরে চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন করে প্রার্থী ছিলেন। তবে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী তিনজন।
তিনটি উপজেলায় মোট ভোটার ৬ লাখ ৫২ হাজার ৯০৮ জন। তিনটি উপজেলায় মোট ভোট কেন্দ্র ২৬৭টি। এর মধ্যে বাগমারা উপজেলায় ১২২টি, পুঠিয়ায় ৭৮ ও দুর্গাপুরে ৬৭টি ভোট কেন্দ্র।
২১ মে রাজশাহীর ওই তিন উপজেলায় সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়। প্রথম দিকে ভোটার উপস্থিতি কম ছিলো। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে থাকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶