1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
তানোর পৌর বাসিকে ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন রবিন সরকার বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী দোকানে- আহত-২ লালপুরে মরহুম পিয়াস আলীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ,মিথ্যাচারের প্রতিবাদ নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার সংবাদ প্রকাশের জেরে সামাজিক মাধ্যমে হুমকি,থানায় জিডি ঝলমলিয়া বাজারে পশু কেনা- বেচায় অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ মোহনপুরে পিজি সদস‍্যদের মাঝে পোল্ট্রি খাদ‍্য ও উপকরণ বিতরন বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে মানববন্ধন লালপুর থানার এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইজিপি অফিসে অভিযোগ

বাঘায় তিনদিন ব‍্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

 

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় তিনদিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। আধুনিক প্রযুক্তি সম্প্রসাণের মাধ্যমে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপজেলা চত্বরে এই মেলার আয়োজন করে। বৃহস্পতিবার (৩০ মে) বেলা সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম ফিতা কেটে মেলার উদ্বোধন করেন।
এর আগে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে উপজেলার আমের জাত ও উৎপাদন সম্পর্কে আলোচনা করেন উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান।
এ সময় তিনি বলেন, এখন আমের মৌসুম। বিগত দিনে বাঘার আম এত পরিচিতি ছিলনা। এক সময় ছিল মানুষ ভালো আম বলতে শুধু রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের আম বুঝত। কিন্তু আমি এই উপজেলায় যোগদান করার পর থেকে এ উপজেলায় উন্নত জাতের আমের উৎপাদন বৃদ্ধি ও তা বাজারজাত করনে সক্ষম হয়েছি। এখন বাঘার আম বিদেশে রপ্তানি করা হয়।
আলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে তিন দিন ব্যাপী মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম। উদ্ভোধন শেষে উপজেলা নির্বাহী অফিসারসহ কর্মকর্তাগন মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সামশুল ইসলাম,উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিলন কুমার,বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি -তদন্ত) সোহেব হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান হোসেন ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶