1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :

তানোর পৌর বাসিকে ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন রবিন সরকার

  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৬৯ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিনিধিঃ পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে তানোর পৌরসভার সকল ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও পৌর মেয়র প্রার্থী আল হাসানুল কবির সরকার রবিন।

তিনি বলেন আত্মত্যাগ এবং মহান আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আজহা। মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযাহা।

মহান আল্লাহ যেন আমাদের কুরবানি”কে কবুল করে। পবিত্র ঈদুল আযাহার খুঁশির দিনে তানোর পৌর বাসির ভাগ্য উন্নয়নে পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি। আসুন তানোর পৌর সভার সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হয়।

ঈদুল আযাহার পশু কুরবানীর মধ্যমে নিজেদে পশুত্বকে কুরবানি দিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং তানোর পৌরসভা গঠনের জন্য একযোগে কাজ করায় হোক আমাদের ঈদুল আযাহার প্রকৃত শিক্ষা।
তানোর পৌরসভা মেয়র প্রার্থী রবিন সরকার বলেন আমার পৌরসভার জনগনকে জানাই অগ্রীম ঈদুল আযাহার অগ্রীম শুভেচ্ছা, আপনারা আপনাদের কোরবানির পশুর কোরবানীর পর রক্ত ও পশুর বর্জ্য নিদিষ্ট স্হানে ফেলুন, আমাদের পৌরসভার কর্মীদের যেন বর্জ্য পরিস্কার করতে সহজ হয়।এতে পরিবেশ ভালো থাকবে।রক্ত মাটি চাপা দিয়ে রাখতে হবে। ব্লিসিং পাউডার ছিটিয়ে দিতে হবে। আমরা তানোর পৌর বাসীকে পরিবেশ ও স্বাস্হ্য সুরক্ষার জন্য নিরলস ভাবে কাজ করার চেষ্টা করছি।

পবিত্র ঈদুল আযাহার উপলক্ষে সারাবিশ্বের মুসলিম উম্মাকে
জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶