1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :

বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী দোকানে- আহত-২

  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে
বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি দোকানে ঢুকে পড়ায় দুই জন আহত হয়েছেন।
শুক্রবার (১৪ই জুন)
সকাল সাড়ে ৭ টার দিকে বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর চৌরাস্তার মোড়ে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন হাবাসপুর মোড় এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে রানা স্টোরের স্বত্বাধিকারী
মাসুদ রানা(৩৩) ও চারঘাট উপজেলার বড়বড়িয়া গ্রামের বিচ্ছাদ হাজীর ছেলে মোঃ মিজানুর রহমান(৩৫)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশের বরাত দিয়ে জানা যায়, এদিন সকালে মাসুদ রানা তার দোকান খুলে এক মোটরসাইকেল আরোহীকে মোটরসাইকেলে পেট্রোল দিচ্ছিলেন। এ সময় হঠাৎ একটি আম বোঝায় ট্রাক (ঢাকা মেট্রো-২৪-৩৭৫২) কিছু বুঝে ওঠার আগের নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ধাক্কা দেয় । এতে মাসুদ রানা ট্রাকের নিচে চাপা পড়ে এবং মোটরসাইকেল আরোহী মিজানুর ছিটকে রাস্তায় পড়ে যায়।
স্থানীয়রা তাদের উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মাসুদ রানার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
জানা যায়, ট্রাকটি চাঁপাই নবাবগঞ্জের কানসাট থেকে আম বোঝাই করে ভোলা জেলার উদ্দেশ্যে ছেড়ে আসে । পথি মধ্যে বাঘা উপজেলার হাবাসপুর চার রাস্তার মোড়ে পৌঁছলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানে ধাক্কা দেয়। পুলিশের সহায়তায় ট্রাকে থাকা আম গুলো অন্য একটি ট্রাকে লোড দিয়ে ভোলায় পৌঁছানোর ব্যবস্থা করা হয়েছে।

এবিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) সোহেব খান বলেন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয় । ট্রাকটিতে কাঁচা আম ছিল। আমগুলো কুদ্দুস নামের এক আম ব্যবসায়ীর তত্ত্বাবধানে অন্য একটি ট্রাকে লোড করে দুর্ঘটনা কবলিত ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছেন। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶