1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম :

কেশরহাট মহিলা কলেজে বিদায়-বরণ ও বিজয়ীদের সংবর্ধনা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার, রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট মহিলা কলেজে এইচ.এস. সি.-২০২৪ ইং পরীক্ষার্থীদের বিদায়, বরণ ও সংবর্ধনা এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১০ টা হতে কেশরহাট মহিলা কলেজে অনুষ্ঠানটি আরম্ভ হয়ে শেষ হয় বিকাল ৩ টায়। কেশরহাট মহিলা কলেজের অধ্যক্ষ তাজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেশরহাট মহিলা কলেজের গভর্নিং বডির সভাপতি ও শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ মোহসিন আলী। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত এবং গীতা থেকে পাঠ করা হয়।

উক্ত অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ আন্তঃ মোহনপুর উপজেলা পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় এবং বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি মোঃ মোহসিন আলী। প্রতিযোগিতায় কলেজ পর্যায়ে একাদশ শ্রেণীর রবীন্দ্র সংগীতে সুমি, দেশাত্মবোধক গানে খায়রুন্নেসা, বাংলা রচনায় রাবেয়া খাতুন। নজরুল সংগীত ও লোকগীতিতে দ্বাদশ শ্রেণীর মরিয়ম প্রথম স্থান অধিকার করেন। জারী গানে একাদশ শ্রেণী সুমি ও তার দলের মোট ৫ জন ছাত্রী প্রথম স্থান অধিকার করে।

এছাড়াও শিক্ষার্থীদের পাশাপাশি জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ ইং উপজেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন অত্র প্রতিষ্ঠানের অর্থনীতি বিভাগের সহঃ অধ্যাপক মোঃ আব্দুর রাজ্জাক। উপজেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ তাজরুল ইসলাম। শিক্ষার পাশাপাশি সহ-শিক্ষা কার্যক্রমে অত্র প্রতিষ্ঠান ধারাবাহিক কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। এই সাফল্যের জন্য অধ্যক্ষ, শিক্ষক- কর্মচারী সহ সকল শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান অত্র প্রতিষ্ঠানের সম্মানিত সভাপতি মহোদয় সহ এলাকাবাসী৷

অনুষ্ঠানে কেশরহাট মহিলা কলেজের সভাপতি মোহসীন আলী, অধ্যক্ষ তাজরুল ইসলাম সহ বিভিন্ন শিক্ষকগণ বিদায়ী শিক্ষার্থী এবং নবীন শিক্ষার্থীদের উদ্যোশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানের মাঝখানে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শেষে শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সামগ্রিক সাফল্য কামনা করে দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶