1. info@dainikganokhabor.com : দৈনিক দৈনিক গণ খবর : দৈনিক দৈনিক গণ খবর
  2. info@www.dainikganokhabor.com : দৈনিক গণ খবর :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম :

লালপুরে মামা পরিচয়ে ৩ দিন রাত্রী যাপন শেষে প্রবাসীর স্ত্রীর মৃত্যু,মামা উধাও

  • প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১১৩ বার পড়া হয়েছে

 

মেহেরুল ইসলাম মোহন নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের কামারহাটি তেনাচোরা গ্রামে দুবাই প্রবাসী সোহানুর রহমানের নিজ বাড়ি থেকে তার স্ত্রী শিউলী বেগমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার(২৯শে জুন-২৪) সকালে তেনাচোরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিউলী বেগম দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার হরিনাথপুর গ্রামের মফিজুর রহমানের মেয়ে বলে জানা গেছে।
স্থানীয়রা সংবাদকর্মীদের জানান,সোহানুর রহমান ও তাঁর ছোট ভাই রিপন আহমেদ দুজনেই দুবাই প্রবাসী।তাঁদের বাবা ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন।এ জন্য সোহানুর রহমানের স্ত্রী শিউলী বেগম তাঁর দেড় বছর বয়সী সন্তান ও ছোট ভাই রিপনের স্ত্রী নিতু বেগম উভয় মিলে এই বাড়িতে থাকতেন।এরমধ্যে গত কয়েকদিন ধরে নিতু বেগম তাঁর পরীক্ষার জন্য বাবার বাড়িতে যান।এ সময় অজ্ঞাত এক ব্যক্তি শিউলী বেগমের মামা পরিচয় দিয়ে তিন/ চার দিন ধরে সেই বাড়িতেই ছিলেন।শনিবার সকালে নিতু বেগম বাবার বাড়ি থেকে এই বাড়িতে ফিরে এসে ডাকাডাকি করলে অজ্ঞাত এক ব্যক্তি দরজা খুলে কৌশলে পালিয়ে যায়। পরে নিতু বেগম ঘরে গিয়ে খাটের ওপর কাঁথা দিয়ে ঢেকে রাখা অবস্থায় শিউলী বেগমের মরদেহ দেখতে পায় এবং তাঁর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মরদেহ দেখে পুলিশে খবর দেয়।তবে ঘটনার পর থেকে এখন পর্যন্ত ঐ মামার কোন হদিস মিলেনি।খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে।
এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) নাছিম আহমেদ সংবাদ কর্মীদের জানান, প্রাথমিক ভাবে পুলিশের ধারণা শিউলী বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। অজ্ঞাত পরিচয়ধারী ঐ মামার এখনও কোনো সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি তদন্তে নেমেছে পুলিশের একাধিক টিম। এ ছাড়া উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
 গণখবর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 
প্রযুক্তি সহায়তায়: n̶a̶z̶m̶u̶l̶ ̶r̶o̶n̶i̶